প্রেমিকার অনশনের মুখে পরকীয়ার খেসারত দিলেন ইউপি চেয়ারম্যান

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া গ্রামের সনি চৌধুরীর স্ত্রী ফারিয়া আখতার চুমকী (৩৮) কয়েক মাস আগে তার স্বামীর বিরুদ্ধে নানা অভিযোগ নিয়ে পূর্ব পরিচিত আওলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের কাছে যান। চুমকী এক কন্যা সন্তানের জননী।

এক পর্যায়ে ওই চেয়ারম্যান তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি জানাজানি Read more: প্রেমিকার অনশনের মুখে পরকীয়ার খেসারত দিলেন ইউপি চেয়ারম্যান

চাকরি বাঁচাতে কলেজছাত্রীকে হাসপাতালেই বিয়ে করলেন পুলিশ সদস্য

পুলিশ কনস্টেবল আবু বক্কর সিদ্দিক গাইবান্ধা সদর উপজেলার বারবলদিয়া গ্রামের বেকাটারী গ্রামের সাইদুর রহমানের ছেলে এবং রংপুরে পুলিশ সদস্য হিসেবে কর্মরত আছেন।
গাইবান্ধা জেলা হাসপাতালে মামলার ভয়ে ও চাকরি বাঁচাতে হাসপাতালেই ধর্ষণের শিকার কলেজছাত্রীকে রেজিস্ট্রি ও বিয়ে করতে বাধ্য হয়েছেন এই পুলিশ সদস্য।গেল রোববার গাইবান্ধা জেলা হাসপাতালে এই বিয়ে Read more: চাকরি বাঁচাতে কলেজছাত্রীকে হাসপাতালেই বিয়ে করলেন পুলিশ সদস্য

সুন্দরী-গরিব-অসহায় ছাত্রীদের জম মতিন স্যার

গত প্রায় ১১ বছর আগে উপজেলার রামকৃষ্ণপুর কামাল স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন আবদুল মতিন। এরপর বিভিন্ন সময়ে তার বিরুদ্ধে প্রতিষ্ঠানের ছাত্রীদের যৌন হয়রানি করার অভিযোগ উঠে।

সম্প্রতি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে আবদুল মতিনের বিরুদ্ধে একাধিক ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। বেশ কয়েকটি ফেসবুক আইডি Read more: সুন্দরী-গরিব-অসহায় ছাত্রীদের জম মতিন স্যার

জমি আছে ঘর নেই প্রকল্পের, গরিবের ঘর মেম্বারদের বাড়িতে

নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নে ২০১৭ -১৮ অর্থবছরে ’জমি আছে ঘর নাই’, এমন অসহায় দুঃস্থ পরিবারকে ঘর প্রদান করার কথা থাকলেও সরকারি এ সব ঘর নির্মাণ করা হয়েছে ইউপি সদস্যদের বাড়িতে।

সরকারের আশ্রয়ণ প্রকল্প-২-এর আওতায় ’জমি আছে ঘর নেই’ প্রকল্পে ব্যাপক অনিয়ম-দুর্নীতির অভিযোগ উঠেছে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের বিরুদ্ধে।
Read more: জমি আছে ঘর নেই প্রকল্পের, গরিবের ঘর মেম্বারদের বাড়িতে

গুমের হুমকি পাওয়া প্রধানমন্ত্রী বিটের সাংবাদিক নিখোঁজ

প‌রিবার সূ‌ত্রে জানা যায়, গতকাল শনিবার বিকেলে মামার সঙ্গে দেখা করতে গুলশানে যান এই সাংবাদিক। তার সঙ্গে কথা বলে মিরপুরের বাসায় ফেরার পথে নিখোঁজ হন। অনেক খোঁজাখুজির পরও তার সন্ধান মেলেনি। এনিয়ে পরিবার, আত্মীয়স্বজন ও সহকর্মীরা উদ্বিগ্ন।

আওয়ামী লীগ এবং প্রধানমন্ত্রী বিটের একজন সাংবাদিককে খুঁজে পাওয়া যাচ্ছে না। Read more: গুমের হুমকি পাওয়া প্রধানমন্ত্রী বিটের সাংবাদিক নিখোঁজ