গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে মোটরসাইকেলে আ’গু/ন দেওয়ার ঘটনা ভা’ইরাল হওয়ার পর মোটরসাইকেলের চালক শওকত আলম সোহেল এবার উপহার হিসেবে একটি মোটরসাইকেল পাচ্ছেন। ইঞ্জিনিয়ার মুহাম্মদ নাসির উদ্দিন যিনি আলহাজ শামসুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান হিসেবে রয়েছেন তিনি এই পাঠাও চালককে একটি নতুন মোটরসাইকেল উপহার হিসেবে দেওয়ার জন্য ঘোষণা দিয়েছেন। তিনি গতকাল রাত ৯’৩০ মিনিটের দিকে সংবাদ মাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন।

আরো পড়ুন

Error: No articles to display

প্রকৌশলী মুহাম্মদ নাসির উদ্দিন বলেন, আমাদের ফাউন্ডেশনের একটি প্রজেক্ট রয়েছে কর্জা হাসানা বা বিনা সুদে ঋ’ণ বিতরণ। এজন্য আমরা বিভিন্ন পণ্য সমাজের বিভিন্ন পর্যায়ের উদ্যোক্তাদের দিই। পরে তারা নিজেদের সুবিধামত তা কিস্তিতে পরিশোধ করেন। তবে ওই ব্যক্তির ভিডিও দেখে আমি বুঝেছি যে, আসলে তিনি খুবই হ’তা’শাগ্র/স্ত হয়ে পড়েছেন। এজন্য আমি সিদ্ধান্ত নিয়েছি, তার ওই কর্জে হাসানা আমি নিজের পক্ষ থেকে দিয়ে দেব। আর ওনাকে উপহার হিসেবে একটি মোটরসাইকেল দেব।

একটি রাইড শেয়ারিং প্ল্যাটফর্মের চালক তার নিজের মোটরসাইকেলে আ’গু/ন লাগিয়েছে তার প্র’তিবা’দে তিনি যা বলেছিলেন তা পু’/লি’/শি হ’য়রা’/নি। সোমবার সকালে রাজধানীর বাড্ডা লিংক রোড এলাকায় ঘটে যাওয়া ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়া সাইটে ভা’ইরাল হয়েছে।

বাইক চালক শওকত আলী সোমবার সকাল ৯ টার দিকে বাড্ডা লিংক রোডে একজন যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন। এমন সময় ট্রাফিক সার্জেন্ট এসে তার কাগজপত্র নিয়ে গেল। শওকত কাগজপত্র ফেরত চেয়েছিলেন এবং সার্জেন্টকে তার বাইকের বি’রু/দ্ধে মা’/ম’/লা না করার অনুরোধ করেছিলেন। কাগজপত্র ফেরত পেতে অস্বীকার করা হওয়ায় তিনি হ’তা/শ হয়ে পড়েন এবং একপর্যায়ে তার বাইকে আ’/গু’ন ধ’রিয়ে দেন।

আরো পড়ুন

Error: No articles to display