বাংলাদেশ জুড়েই ’কোভিড১৯’ ভাইরাসের প্রকোপ। তবে দেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা মারাত্মক আকার ধারন করেছে, ঢাকা, নারায়ণগঞ্জ, এবং গাজীপুরে। এবং প্রাননাশেরর সংখ্যা ও অধিক মাত্রায় বৃদ্ধি পাচ্ছে। এই সংকটময় পরিস্তিতিতে একটু স্বস্তির আভাস পেয়েছে নারায়ণগঞ্জবাসী। গত তিন দিনে করোনায় আক্রান্ত হয়ে কারো প্রাননাশ হয়নি।
নারায়ণগঞ্জে ৩০ এপ্রিল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ৮৯৫ জানিয়েছে জেলা সিভিল সার্জন অফিস। সিভিল সার্জনের তথ্য মতে, ২৪ ঘণ্টায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলায় ২৬৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত কয়েকদিনের তুলনায় যার সংখ্যা খুবই কম। আরও স্বস্তির খবর হচ্ছে শেষ ২৪ ঘন্টাসহ গত তিন দিনে নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে কেউ প্রান হারায়নি। এই জেলায় মোট প্রাননাশের সংখ্যা ৪২। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৭ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো প্রাননাশ ঘটেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৬৬৭ জনের যার মধ্যে ৫৫৮ জনের করোনা পজেটিভ। ২৮ জনের প্রাননাশ হয়েছে ও সুস্থ হয়েছেন ১৮ জন।

প্রসঙ্গত, গোটা বিশ্ব জুড়েই করোনার মারাত্মক রুপ ফুটে উঠেছে। এশিয়া মহাদেশের দেশ থেকে এই প্রাননাশকারী ভাইরাসের আবির্ভাব হলেও বর্তমান সময়ে মধ্যপ্রাচ্যের দেশ গুলোতে প্রবল আকার ধারন করেছে। গোটা বিশ্বের অসংখ্য নারী-পুরুষ এই ভাইরাসের কবলে পড়ে প্রান হারিয়েছে।

আরো পড়ুন

Error: No articles to display