বর্তমান সময়কার দেশে যে আলোচিত বিষয় সেটি হলো পুলি/শের নি’র্যা/তনে একজন টগবগে যুবকের প্রাণ যাওয়ার ঘটনা। ঘটনার পর প্রথম ময়নাতদ’ন্তের প্রতিবেদনে বলা হয়েছে, পুলি/শ ফাঁ/ড়িতে নি/র্যাত/নের শি’কার হয়ে সিলেটের যুবক রায়হান আহমদ মা/রা যান। গত বৃহস্পতিবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে করা পোস্টম’র্টেমের রিপোর্ট ঘটনার তদ’ন্তকারী সংস্থা পু’লিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) হস্তান্তর করা হয়।
প্রতিবেদনে বলা হয়েছে, ভোতা অ//স্ত্রের আঘা’তে রায়হান মা’রা যান। রায়হানের শরীরে ১১১ আঘা/তের চিহ্ন পাওয়া গেছে। এসব আঘা/তের ৯৭টি লীলাফোল আঘা/ত ও ১৪টি জখ/মের চিহ্ন ছিল।

শনিবার সন্ধ্যায় এসব তথ্য জানিয়েছেন সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. শামসুল ইসলাম।

তিনি জানান, আঘা/তগুলো লা’ঠি দিয়েই করা হয়েছে। আর অতিরিক্ত আঘা/তের কারণে শরীরের ভেতর র’গ ফেটে গিয়ে অতিরিক্ত র/ক্তক্ষ’রণে মা/রা যান রায়হান। আঘাতে শরীরের মাংস থেঁ’তলে যায়। র’গ ফেটে গিয়ে আন্তঃদেহে র/ক্তক্ষ’রণ হয়। আর অতিরিক্ত আঘা/তে মূ’র্ছা যান রায়হান। আঘা/ত করার সময় রায়হানের স্টমাক খালি ছিল। স্টমাকে ছিল কেবল এসিডিটি লিকুইড।

সিলেট নগরীর আখালিয়ার প্রয়াত রফিকুল ইসলামের ছেলে রায়হান গত ১১ অক্টোবর হাসপাতালে মা//রা যান। বন্দরবাজার পুলি/শ ফাঁ’ড়ি থেকে সেদিন জানানো হয়, শহরের কাস্তগড় নামক স্থানে ছিন/তায়ের সময় গণপি/টুনিতে তিনি গু/রুতর আহ/ত হন। তারা তাকে উ’দ্ধার করে হাসপাতালে নিয়ে যায় যেখানে তিনি মা/রা যান। তবে ভু/ক্তভো/গীর দেহের বিভিন্ন অংশে আঘা/তের চিহ্ন রয়েছে এবং তার আঙ্গুলের নখও উপ’ড়ে ফেলা হয়েছিল।

আরো পড়ুন

বিল গেটসের কৃষিজমির মোট পরিমাণ কত, উঠে এলো প্রকাশ্যে

15 June, 2021 | Hits:201

গোটা পৃথিবীর মধ্যে ধনী ব্যক্তিদের ভিতরে অন্যতম একজন বিল গেটস। সমগ্র বিশ্ব জুড়ে তার ব্যপক পরিচিতি এবং জনপ্রিয়তা রয়েছে। এম...

অবশেষে জামিন পেলেন নিপুণ রায় চৌধুরী

16 June, 2021 | Hits:73

নিপুণ রায় চৌধুরী বাংলাদেশের এক সুপরিচিত এবং চেনা মুখ। তিনি মূলত একজন রাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি বাংলাদেশের জাতীয়তাবাদী রা...