ভারতের দক্ষিণী সিনেমার বর্তমান সময়ের একজন জনপ্রিয় তারকা অভিনেত্রী তাপসী পান্নু। যিনি শুধু দক্ষিনী সিনেমায় নয় বলিউডের সিনেমায়ও দেখিয়েছেন তার অভিনয় শৈলী এবং নৌপুন্যতা। তার সিনেমাগুলির মধ্যে বেশিরভাগ সিনেমায় তাকে দেখা যায় বেশ সাহসী ভূমিকা নিয়ে অভিনয় করতে। তবে তার সেই সাহসিকতাকে তিনি বাস্তবেও দেখিয়েছেন, আর তাতে বাস্তবেই দুর্দান্ত সাহসীকতার নজির গড়লেন তাপসী পান্নু। তিনি যে নিজে সতর্ক থাকেন তা এই ধরনের ঘটনায় ফের বুঝিয়ে দিয়েছেন তার ভক্তদের।

আরো পড়ুন

Error: No articles to display

তার সঙ্গে অসদা’চরণ করায় এক ব্যক্তির আঙুল মট’কে দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। তাপসী এই ঘটনা জানিয়েছেন কারিনা কাপুর খানের রেডিও টক শো ’হোয়াট উইমেন ওয়ান্ট’-এ।

তাপসী বলেন, ’গুরুপরবের সময় আমরা গুরুদ্বারে যেতাম। তার ঠিক পাশের একটি খাবার স্টল ছিলো যেখানে বাইরে থেকে আসা দর্শনার্থীদের খাবার দেয়া হতো। জায়গাটিতে এতটাই ভিড় থাকত যে সব সময় ধা’ক্কাধা’ক্কি হতো। এর আগেও সেখানে আমার অদ্ভুত কয়েকটি অভিজ্ঞতা হয়েছিল। আমি জানতাম এ রকম ভিড়ে গেলে আবারো খা’রাপ কিছু একটা হতে পারে। সেভাবেই নিজেকে মানসিকভাবে প্রস্তুত রেখেছিলাম। আচমকা এক ব্যক্তি আমাকে পেছন দিক থেকে স্পর্শকাতর স্থানে স্প’র্শ করার চেষ্টা করে। আমি বুঝলাম আবার এক-ই ঘটনার পুনরাবৃত্তি ঘটছে। তৎক্ষণাৎ আমি ওই ব্যক্তির আঙুল ধরে তা ম’চকে দিই এবং খুব দ্রুত সেই জায়গা ছেড়ে বেরিয়ে আসি।’

পর্দায় তিনি বরাবরের সাহ’সিনী। লাইট-ক্যামেরা-অ্যাক’শনের বাইরেও সেই একই রকম সাহসী তাপসী। অন্যা’য়ের বিরু’দ্ধে গ’র্জে উঠেন।

প্রসঙ্গত, তাপসী পান্নু ২০১০ সালে তেলেগু ছবি ঝুম্মন্ডি নাদম দিয়ে অভিনয়ের সূচনা করেছিলেন এবং তারপর ২০১১ সালে আদুকালাম, বাস্তাদু না রাজু এবং মিঃ পারফেক্ট ছবিতে অভিনয় করেছিলেন। ২০১৩ সালে, তিনি তামিল ছবি আররাম্বমে অভিনয় করেছিলেন এবং সফল কমেডি চাশমে বদুর দিয়ে হিন্দি চলচ্চিত্রের মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি কোর্টরুম নাটক পিঙ্ক (২০১৬), যুদ্ধ নাটক দ্য গাজী অ্যাটাক (২০১৭) সহ বেশ কয়েকটি বাণিজ্যিকভাবে সফল হিন্দি ছবিতে অভিনয় করেন।

আরো পড়ুন

Error: No articles to display