ফোনালাপ ফাঁসের ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হওয়ার পর বিএনপি নেতাকর্মী ও দেশবাসীর উদ্দেশ্য ভিডিও বার্তা দিয়েছেন পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে বিএনপি মনোনীত প্রার্থী আওয়ামী লীগের সাবেক এমপি গোলাম মাওলা রনি।
গত বৃহস্পতিবার রাতে গলাচিপা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে ওই মামলা করেন জনৈক এক আওয়ামী লীগ নেতা। এ ঘটনার পর গতকাল শুক্রবার দুপুর ১.৪৯ মিনিটে একটি ভিডিও বার্তা প্রকাশ করেন রনি।

আরো পড়ুন

Error: No articles to display

ভিডিও বার্তায় গোলাম মাওলা রনি বলেন, প্রিয় গলাচিপা ও দশমিনাবাসী আপনারা সবাই অবগত আছেন আমার বিরুদ্ধে গলাচিপা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এই মামলাটি বেআইনি, উচ্চ আদালতে এই মামলা টিকবে না এবং এতে আপনাদের এবং আমাদের কিছুই হবে না। শুধু মাত্র হয়রানি ছাড়া কিছুই না। আমি ব্যক্তিগত ভাবে এই হয়রানিকে পাত্তা দিচ্ছি না। আমাদের বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নেতাকর্মীরাও এ মামলাকে পাত্তা দিচ্ছে না। আমাদের ভয় দেখানোর জন্য তাদের যে অপচেষ্টা তা ঘৃণার সঙ্গে প্রত্যাখ্যান করলাম। তারা যদি আমাকে অ্যারেস্ট করতে চায় করবে, আমি অ্যারেস্ট হওয়ার জন্য বসে আছি।




এদিকে শুক্রবার রাতে রনি গ্রেফতার হতে পারে এমন একটি গুজব এলাকায় ছড়িয়ে পড়ে। তবে শনিবার সকালে উলানিয়ার বাসভবন থেকে ’শুভ সকাল’ জানিয়ে রনি তার ফেসবুক পেজে পোস্ট দিয়েছেন।
পটুয়াখালী-৩ (গলাচিপা দশমিনা) আসনে গোলাম মাওলা রনির প্রতিদ্বন্দ্বী হিসেবে আওয়ামী লীগ থেকে এস এম শাহজাদা সাজু নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন। সাজু প্রধান নির্বাচন কমিশনার একে এম নূরুল হুদার ভাগনে

আরো পড়ুন

Error: No articles to display