কংগ্রেস নেতা রাহুল গান্ধী এবার অভি’যোগের সুরে বলেন নরেন্দ্র মোদী আসলে প্রধানমন্ত্রী নন, তিনি শুধুমাত্র একটি নিছক মেশিন’। কারনে এই নেতার সাথে তার তিন-চারজন শিল্পপতি ফ্রেন্ড খা’তির জমিয়ে তাঁর সঙ্গে মিষ্টি কথা বলে তাদের কাজ হাসিল করে নিয়েছেন এবং এখনও নিচ্ছেন। যেটা অনেকটা হেয় করার মতই।

আরো পড়ুন

Error: No articles to display

গতকাল অর্থাৎ মঙ্গলবার, মোদি সরকার বেসরকারি খাতে সরকারি সম্পত্তি ব্যবহার করে চার বছরে ৬ লক্ষ কোটি রূপি জোগাড় করার পরিকল্পনা ঘোষণা করেছে।

কংগ্রেস, তৃণমূলের মতো বিরোধী দলগুলির পাশাপাশি এর বি’রো/ধিতা করেছে শ্রমিক সংগঠন বিএমএস-ও। বি’রো/ধীরা মোদি সরকারের বি’রুদ্ধে সরকারি সম্পত্তি বেচে দেওয়ার অভি’যোগ তুলেছে।
বিএমএস সাধারণ সম্পাদক বিনয় কুমার সিনহার মন্তব্য করেন, ’’এ তো ঘরের গয়নাগাঁটি বেচে দেওয়া।’’

রাহুল গান্ধীর অভিযোগ, যে সব সম্পদ নিয়ে দেশের হাতে গোনা কিছু শিল্পপতিই আগ্রহী, জাতীয় সড়ক, রেল, বিমানবন্দর, জাহাজ বন্দর, তেল ও গ্যাসের পাইপলাইন, টেলিযোগাযোগের ফাইবার নেটওয়ার্ক, মোবাইল টাওয়ারের মতো তেমন সম্পদই বেছে বেছে ব্যবসায়িক কাজে লাগানোর জন্য বেসরকারি ক্ষেত্রকে দেওয়া হচ্ছে।

রাহুল গান্ধীর কথায়, সম্পত্তির তালিকা যদি পড়া হয় তাহলে সহজে একজন বুঝতে পেরে যাবেন যে, প্রধানমন্ত্রী দেশের কোন কোন সম্পত্তি তার বন্ধুদের কাছে বিক্রি করছেন। কে কোন সম্পত্তি পাবে, কার জন্য সম্পদ নির্বাচন করা হয়েছে, সেটা আমি আর বলতে চাই না। এবং কিভাবে এই উপহারগুলি তিনি বিনামূল্যে দিয়ে দিচ্ছেন, সেটা সহজে বুঝতে পারা যাবে।




আরো পড়ুন

Error: No articles to display