সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওটিতে দেখা যায়, একই রাস্তা দিয়ে দুজন নারী হেটে যাওয়ার সময়ে হঠাৎ করে দুজনই মুহুর্তেই দেবে যায় মাটিতে। মনে হলো মাটি যেন তাদের দুজনকে গিলে খেলো। কিন্তু কিছুক্ষণের মধ্যে অলৌকিকভাবে দুজনই প্রানে বেঁচে যান। এ অবস্থায় তারা ভাবতেও পারেনি এভাবে তারা প্রানে বেঁচে যাবে।
অবাক করে দেয়ার মতো এই ঘটনা একটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। ওই ভিডিও ফুটেজে দেখা গেছে, দিয়ারবাকির শহরে সাইডওয়াক দিয়ে ওই দুই নারী হেঁটে যাচ্ছিলেন।

এসময় তারা কিছু সময়ের জন্য রাস্তার ওপরই দাঁড়িয়ে যান। ঠিক সেসময় রাস্তা ধসে পড়ে এবং তাদের দুজনকে গিলে খেয়ে ফেলে। এসময় পথচারীরা তাদের সাহায্যে এগিয়ে আসে। এর কিছুক্ষণ পরই সেখানে অ্যাম্বুলেন্স হাজির হয়। পরে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরে কর্তৃপক্ষ ওই দুই নারীর পরিচয় জানিয়েছে। তারা হচ্ছেন- ডা. সুজান কুদে বালিক এবং নার্স ওজলেম দুমাজ। ওই ঘটনায় তারা সামান্য আহত হয়েছেন।

কর্মকর্তারা জানিয়েছেন, বুধবার স্থানীয় সময় বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ভিডিওটি প্রকাশ হওয়ায় সাথে সাথে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। পরবর্তীতে এ ঘটনায় স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, পুলিশ ও দমকল বাহিনী এ বিষয়টিকে খতিয়ে দেখার চেষ্টা করে যাচ্ছে। খুব শীঘ্রই জানা যাবে রাস্তাটি ধসে পড়ার কারন। আপাতত এই পরিস্থিতিতে ওই এলাকা বন্ধ করে দেয়া হয়েছে বলেও জানানো হয়েছে।

আরো পড়ুন

Error: No articles to display