করোনা ভাইরাসের কারণে বিশ্বের বিভিন্ন দেশে মানুষ নানা রকম সমস্যায় পড়েছে। এদিকে, প্রতিদিন বিশ্বের বিভিন্ন দেশে নতুন করে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। একই সাথে প্রাণনাশে সংখ্যাও বৃদ্ধি পাচ্ছে। এদিকে, বিশ্বের অনেক দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশির প্রাণনাশ য়েছে। এবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণনাশ হয়েছে এক সাবেক এমপির।
সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম আর নেই (ইন্নাইলাহি...রাজিউন)। তিনি করোনায় আক্রান্ত হয়ে নিউ ইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শনিবার (৪ এপ্রিল) ভো‌রে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৮২ বছর।

সিরাজুল ইসলামের জামাতা সুনেল হক এই তথ্য জানিয়েছেন। তিনি জানান, তিনি দীর্ঘদীন থেকে নানা সমস্যায় ভুগছিলেন। খারাপ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি হয়েছিলে। হাসপাতালে নেওয়ার পর তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।
সিরাজুল ইসলাম মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসন থেকে দু’বা‌র সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। একবার উপ‌জেলা চে‌য়ারম‌্যান‌ হি‌সে‌বে দা‌য়িত্ব পালন ক‌রেন। শিক্ষকতা থে‌কে তিনি ভো‌টের রাজনী‌তি‌তে আসেন। মহান মু‌ক্তিযুদ্ধেও ছিলে তার অসামান‌্য অবদান।

আরো পড়ুন

Error: No articles to display