গতকাল দেশের বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ পায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আর তার পরিবার থেকেও এই তথ্য জানানো হয়। এদিকে, এই সাবেক প্রধানমন্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এমন সংবাদ প্রকাশ পাওয়ার পর থেকে দেশের অনেক বিশিষ্ট ব্যক্তিত্বরা তাকে নিয়ে কথা বলছেন। অনেকে তার জন্য দোয়া করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছেন। আর এবার বেগম খালেদা জিয়াকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিলেন ড. আসিফ নজরুল। পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি তুলে ধরা হল:

আরো পড়ুন

Error: No articles to display


বেগম খালেদা জিয়া একজন প্রকৃত দেশপ্রেমিক রাজনীতিবিদ। দেশের সাধারণ মানুষের কাছে তার জনপ্রিয়তাও অতুলনীয়। এসব কারণে তাকে অনেক ভুগতে হয়েছে, এখন আরো বেশী হচ্ছে।
উনার করোনা পজিটিভ হওয়ার সংবাদে দু:খ পেয়েছি। আল্লাহ্-র কাছে দোয়া করি উনি যেন করোনা থেকে মুক্তি পান, সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেন।
মনে মনে সবসময় চাই অন্তত আরেকটা সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত নির্বাচনে যেন অংশ নেয়ার সুযোগ তিনি পান। জেনে যান এখনো তাকে কতোটা ভালোবাসে দেশের মানুষ।
এই মহান নেত্রীর জন্য দোয়া করি আমরা সবাই। দোয়া করি দেশের সকল করোনা আক্রান্ত মানুষের জন্যও।


উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা দীর্ঘদিন কারাগারে থাকার পর প্রথম ছয় মাসের জন্য জামিনে মুক্তি পান। এরপর থেকে তিনি বাসায় থাকছেন। তবে এবার দেশের এই সাবেক প্রধানমন্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলে জানা গেল।

আরো পড়ুন

Error: No articles to display