গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীকে বিয়ের দাওয়াত দিলেন সাব্বির

ইংল্যান্ড বিশ্বকাপের আগেই নতুন জীবনে পা রেখেছিলেন সাব্বির রহমান। চলতি বছর মার্চে বান্ধবী অর্পার সঙ্গে আকদ সারেন তিনি। কিন্তু টানা খেলার মধ্যে থাকায় বিবাহোত্তর সংবর্ধনা করতে পারেননি।

শনিবার (১৭ আগস্ট) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হলুদ দিয়ে শুরু হবে সাব্বিরের বিয়ের অনুষ্ঠান। পরের দিন কনেপক্ষের বাড়িতে যাবে বরযাত্রী। Read more: গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীকে বিয়ের দাওয়াত দিলেন সাব্বির

লর্ডসের 'অনার্স বোর্ডে' লেখা হলো মুস্তাফিজের নাম (ভিডিওসহ)

গত ৫ জুলাই বিশ্বকাপের গ্রæপ পর্বে নিজেদের শেষ ম্যাচে লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে পাকিস্তানের বিরুদ্ধে পাঁচ উইকেট শিকার করেছিলেন টাইগার কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্বকাপে বাংলাদেশের হয়ে লর্ডসে পাঁচ উইকেট শিকার করেছিলেন মুস্তাফিজ। আর তাতেই লর্ডসের অনার্স বোর্ডে নিজের নাম লিখে দিলেন ’দ্য ফিজ’। আজ অফিসিয়ালি লর্ডসের Read more: লর্ডসের 'অনার্স বোর্ডে' লেখা হলো মুস্তাফিজের নাম (ভিডিওসহ)

রুবেলের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সহায়তা চান স্ত্রী



বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল গ্লিওমা নামে একধরনের ব্রেন টিউমার রোগে আক্রান্ত হয়েছেন। এ কারণে গত তিনমাস ধরে তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ব্যায়বহুল এই চিকিৎসার খরচ মেটাতে ফ্ল্যাট বিক্রি করতে চাচ্ছেন রুবেল। অন্যদিকে তার স্ত্রী ফারহানা চৈতি এ ব্যাপারে প্রধানমন্ত্রীর সহায়তা Read more: রুবেলের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সহায়তা চান স্ত্রী

আমরা আগেই জানতাম বিশ্বকাপে ভালো করবেনা মাশরাফি: পাপন



সত্যিই কি আশ্চর্য মানসিকতা! যে মাশরাফির হাত ধরে হোঁচট খেয়ে পড়ে থাকা বাংলাদেশ ধীরে ধীরে হাঁটতে শিখে এক সময় মাথা তুলে দাঁড়িয়েছে, এবার বিশ্বকাপে ইনজুরির কারণে সামনে থেকে নেতৃত্ব দিতে না পারতেই সেই মাশরাফির কী নিদারুণ সমালোচনা!

যারা এই সমালোচনা করছেন, আহত মাশরাফির দিকে বাঁকা চোখে তাকাচ্ছেন, Read more: আমরা আগেই জানতাম বিশ্বকাপে ভালো করবেনা মাশরাফি: পাপন

আমার ছেলেদেরকে কেউ খারাপ বলবেন না : প্রধানমন্ত্রী

ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশের ছেলেরা অত্যন্ত ভালো খেলেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার চীন সফর নিয়ে গণভবনে সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

এক সাংবাদিকের প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশের ছেলেরা তো ভালোই খেলেছে। তারপরও তাদের নিয়ে সমালোচনা কেন।

সমালোচনা করতে হলে অন্যদের নিয়েও করেন। Read more: আমার ছেলেদেরকে কেউ খারাপ বলবেন না : প্রধানমন্ত্রী