কপালে সিঁদুর দ্বিতীয়টাও কি প্রথমের মতো লুকিয়ে করেছেন অপু বিশ্বাস

বেশ কিছু দিন ধরেই পূজা উপলক্ষে বাংলাদেশ ছেড়ে কলকাতায় অবস্থান করছেন অপু বিশ্বাস। কলকাতার শোভাবাজার রাজবাড়িতে অঞ্জলি দিতে লাল শাড়ি পড়ে গেলেন অপু। সেখানেও প্রচুর সিঁদুর খেলেন। তার কপালে সিঁদুর দেখে ভক্তদের মনে নানা প্রশ্ন জাগে। অনেকের মনে প্রশ্ন, তাহলে কি প্রথমবারের মতো দ্বিতীয় বিয়ের কথা লুকিয়ে রাখছেন অপু বিশ্বাস?

কলকাতার কাঁকুড়গাছির যুব প্যান্ডেলে তাকে স্বাগত জানান অপুকে। তিনি বলেন, ছোটবেলায় তিনি মায়ের সঙ্গে ঠাকুরকে শুভেচ্ছা জানাতেন। তবে এবারই প্রথম স্বয়ং দুর্গা ঠাকুরকে শুভেচ্ছা জানালেন তিনি। তিনি একটি সবুজ ব্লাউজের সাথে একটি লাল এবং সাদা শাড়ি পরেছিলেন। মিডিয়া তাকে শাকিব খান ও শবনম বুবলীর প্রেম, বিয়ে, সন্তান নিয়ে প্রশ্ন করলে তিনি হেসে ফেলেন। তিনি বলেন- এগুলো আমার ব্যক্তিগত বিষয়, এগুলো এখন না বলাই ভালো।

২০০৮ সালে শাকিব খান ও অপু বিশ্বাস গোপনে বিয়ে করেন। তারপর ২৭ সেপ্টেম্বর ২০১৬ তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্ম হয়। কিন্তু সাকিব তার ছেলেকে সমাজে স্বীকৃতি দিচ্ছেন না। ১০ এপ্রিল ২০১৭ অপু তার ছেলের সাথে একটি টিভি চ্যানেলে লাইভ উপস্থিত হন এবং তাদের গোপন বিয়ের কথা প্রকাশ করেন। এরপর ২২ ফেব্রুয়ারী ২০১৮-এ দুজনের বৈধভাবে বিচ্ছেদ ঘটে। কিন্তু এখনও অপু বিশ্বাসের সিঁথিতে সিঁদুর দেখা যায়।

ঢাকাই সিনেমার আরেক অভিনেত্রী শবনম বুবলী চলতি মাসেই প্রকাশ করেছেন যে তিনি শাকিবের ২য় স্ত্রী। সেই ঘরেই জন্ম নেয় সাকিবের দ্বিতীয় সন্তান বীর। অপুর মতো শবনম বুবলীও নিজের বিয়ের কথা গোপন রেখেছেন।

পরে অবশেষে তিনি তার ফেসবুকে ছেলের ছবি পোস্ট করে সবার কাছে তার বিয়ের খবর ফাঁস করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *