বলিউড গোটা বিশ্বের বহুল আলোচিত ও জনপ্রিয় বিনোদন মাধ্যম। এই মাধ্যমে অভিনেতা-অভিনেত্রীরাও বেশ জনপ্রিয় বিশ্ব জুড়ে। এমনকি এই সকল অভিনেতা-অভিনেত্রীরা প্রায় সময় নানা ইস্যু নিয়ে আলোচনা-সমালোচনার সম্মুখীন হয়ে থাকে। সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রেখা এবং ইমরান খানের প্রেম বিচ্ছেদ প্রসঙ্গে বেশ কিছু অজানা কথা উঠে এসেছে প্রকাশ্যে।
পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বলিউডের অনেক নায়িকার প্রেমের গুঞ্জন শোনা যায়। তাদের মধ্যে একজন বলিউডের গুণী অভিনেত্রী রেখা। তাদের প্রেম কাহিনী আজও মুখরোচক গল্প হয়ে আছে। তবে কি কারণে ভেঙেছিল এই জুটির প্রেম? ভারতের একটি জাতীয় দৈনিক দ্য স্টার তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, দুজনের ক্যারিয়ার যখন তুঙ্গে সে সময় থেকেই ইমরানের সঙ্গে রেখার প্রেম। সে সময়ে গ্রীষ্মকালীন অবকাশের পুরো এপ্রিল মাস মুম্বাইতে রেখার সঙ্গে কাটাতেন ইমরান। ভারতের বিভিন্ন সমুদ্র সৈকত থেকে শুরু করে নাইট ক্লাব- সবখানেই দেখা মিলতো তাদের।

এই দুই তারকার সম্পর্কে রেখার মায়ের সম্মতি ছিলো। তবে প্রেমের এই সম্পর্কটি যখন বিয়ের দিকে যাচ্ছে, ঠিক সে সময়ই বেঁকে বসেন ইমরান। তিনি বলেন, ’আমি রেখার সঙ্গে সময় কাটাতে দারুণ পছন্দ করি। কিন্তু একজন সিনেমা অভিনেত্রীকে বিয়ে করার ব্যাপারে আমার কোনো পরিকল্পনা নেই।’ ইমরানের এমন কথা শুনে বেশ কষ্ট পেয়েছিলেন রেখা ও তার মা। সেখানেই এই দুই তারকার প্রেমের ইটি ঘটে।

ইমরান খান পাকিস্তানের সাবেক ক্রিকেট খেলোয়ার। তিনি ক্রিকেট অঙ্গনে অর্জন করেছেন ব্যপক সফলতা এবং সম্মাননা। এমনকি বর্তমান সময়ে তিনি পাকিস্তানের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন।

আরো পড়ুন

বিল গেটসের কৃষিজমির মোট পরিমাণ কত, উঠে এলো প্রকাশ্যে

15 June, 2021 | Hits:201

গোটা পৃথিবীর মধ্যে ধনী ব্যক্তিদের ভিতরে অন্যতম একজন বিল গেটস। সমগ্র বিশ্ব জুড়ে তার ব্যপক পরিচিতি এবং জনপ্রিয়তা রয়েছে। এম...

অবশেষে জামিন পেলেন নিপুণ রায় চৌধুরী

16 June, 2021 | Hits:48

নিপুণ রায় চৌধুরী বাংলাদেশের এক সুপরিচিত এবং চেনা মুখ। তিনি মূলত একজন রাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি বাংলাদেশের জাতীয়তাবাদী রা...