এক সময়কার জনপ্রিয় ক্রিকেটা স্টার নাসির হোসেন সদ্য বিয়ে করেছেন এবং তার বিয়ের বিষয়ে সোশ্যাল মিডিয়ায় গেল কয়েকদিন যাবৎ বি’/ত/র্কের বিষয়বস্তু ছিল। শেষ পর্যন্ত আজ (বুধবার) অর্থাৎ ২৪ শে ফেব্রুয়ারি নাসির হোসেন ও তার নতুন বিবাহিত স্ত্রী তামিমা সুলতানা তাম্মী সংবাদ সম্মেলনের মাধ্যমে মিডিয়ার সাথে কথা বলেছেন।

আরো পড়ুন

Error: No articles to display

নাসিরের এক সময়কার প্রেমিকা সুবাহ শাহ হুমাইরা বিয়ের পর থেকে এই বি/ত’/র্কে জড়িত। তিনি নাসিরকে না সময়ে বিভিন্নভাবে তু’/লো’ধু/না করে ছাড়ছেন। শুধু নাসির নয় তার সদ্য বিবাহিতা স্ত্রীকেও ছেড়ে কথা বলছেন না।

বুধবার নাসির-তামিমার সংবাদ সম্মেলনের লাইভ শেয়ার করে তিনি লেখেন, ’চ’র/ম ল’জ্জাশীল মহিলা তামিমা খালাম্মা।’ পোস্টের শেষে অট্টহাসির এক ইমো দেন।

এদিকে সংবাদ সম্মেলনে নাসির বলেন, ’তামিমা আর আমার বন্ধুত্ব ছিল সাড়ে চার বছর, তারপর প্রেম, বিয়ে। আমার মনে হয় আমি বা ও যথেষ্ট পরিণত। আমরা বিয়ে করেছি, সেটা ইসলামিক শরীয়ত সম্মতভাবে সবাইকে জানিয়ে। আমাদের মনে কিছু থাকলে এমনটা করতাম না, আমরা হু’ট করে বিয়ে করতাম।’

নাসির আরও বলেন, ’এতদিন ও শুধু তামিমা ছিল, আজকে থেকে তামিমা হোসেন। আমি চাইব না কেউ কোনোভাবে ওর বি’/রু/দ্ধে কিছু বলুক। যারাই যেখান থেকে কিছু বলবে আমি আই’নগত ব্যবস্থা নেবো।’

উল্লেখ্য, প্রকৃতপক্ষে তাদের এই বিয়েকে সঠিক কোনো সিদ্ধান্ত এমনটা বলছেন না নেটিজনেরা। কেননা নাসিরের স্ত্রীর অতীত জীবনটা তেমন পরিষ্কার নয়, তার রাকিবের সংসারে একটি কন্যা রয়েছে, যাকে ফেলে তিনি নাসিরের সাথে সংসার শুরু করেছেন। তামিমা তার ব্যক্তিগত কারনে নতুন কোনো স্বামীকে বেছে নিলেন কিন্তু সেখানে তার সন্তানের জীবনের কথা কী কখনও চিন্তা করেছেন তামিমা। সন্তানের জীবনটা কীভাবে সামনে এগিয়ে যাবে।

আরো পড়ুন

Error: No articles to display